মেনু নির্বাচন করুন

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
সুলতান কমপ্লেক্স, নড়াইল ঢাকা থেকে সড়ক পথে আরিচা ফেরী পার হয়ে নড়াইল সদর ।
বাঁধা ঘাট ঢাকা থেকে সড়ক পথে আরিচা ফেরী পার হয়ে নড়াইল সদর ।
বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ শেখ কমপ্লেক্স ঢাকা থেকে সড়ক পথে আরিচা ফেরী পার হয়ে কালনা ফেরি ঘাট হয়ে নড়াইল সদর আসতে চন্ডিবরপুর ইউনিয়নের নুর মোহাম্মদনগর। ঢাকা থেকে সড়ক পথে দুরত্ব ৩১০ কিঃমিঃ সময়-৫/৬ ঘন্টা।
চিত্রা রিসোর্ট, সীমাখালী, নড়াইল। ঢাকা থেকে সড়ক পথে আরিচা ফেরী পার হয়ে নড়াইল সদর। ঢাকা থেকে সড়ক পথে দুরত্ব ৩১০ কিঃমিঃ সময়-৫/৬ ঘন্টা।
নিরিবিলি পিকনিক স্পট নড়াইল সদর থেকে লক্ষীপাশা বাসষ্ট্যান্ড যেতে লক্ষীপাশার কাছাকাছি হাতের বাম সাইডে এই স্থানটি অবস্থিত। তাছাড়া ঢাকা থেকে মায়া ফেরিঘাট এবং কালনা ফেরীঘাট পার হয়ে লোহাগড়া যেয়ে সোজা ১ এক কি:মি: সামনে অবস্থিত। যোগাযোগ: ০১৭১১০৭৪০৮৫
ইতনার বিশিষ্ট কথা সাহিত্যিক নীহাররঞ্জন গুপ্তের পৈত্রিক নিবাস লোহাগড়া উপজেলা পরিষদ হতে পূর্ব দিক দিয়ে কুন্দশী গ্রামের মাঝ দিয়ে একই সড়ক দিয়ে ইতনা গ্রামে অবস্থিত। বর্তমান অবস্থানঃ নড়াইল>লোহাগড়া>ইতনা গ্রাম (মহাময়া মঠ)। দূরত্বঃ লোহাগড়া হতে আনুমানিক ১০ কি: মি:
স্বাধীনতা স্মৃতিস্তম্ভ, নড়াইল ঢাকা থেকে সড়ক পথে আরিচা ফেরী পার হয়ে নড়াইল সদর । ঢাকা থেকে সড়ক পথে দুরত্ব ৩১০ কিঃমিঃ সময়-৫/৬ ঘন্টা
৭১-এর বধ্যভূমি, নড়াইল ঢাকা থেকে সড়ক পথে আরিচা ফেরী পার হয়ে কালনা ফেরি ঘাট হয়ে নড়াইল সদর, ঢাকা থেকে সড়ক পথে দুরত্ব ৩১০ কিঃমিঃ সময়-৫/৬ ঘন্টা।
নড়ইল কেন্দ্রীয় শহীদ মিনার ঢাকা থেকে সড়ক পথে আরিচা ফেরী পার হয়ে নড়াইল সদর। ঢাকা থেকে সড়ক পথে দুরত্ব ৩১০ কিঃমিঃ সময়-৫/৬ ঘন্টা।
১০ বরেণ্য চিত্র শিল্পী এসএম সুলতানের সমাধি ঢাকা থেকে সড়ক পথে আরিচা ফেরী পার হয়ে নড়াইল সদর। ঢাকা থেকে সড়ক পথে দুরত্ব ৩১০ কিঃমিঃ সময়-৫/৬ ঘন্টা।
১১ অরুণিমা কান্ট্রিসাইড এন্ড গলফ রিসোর্ট কয়েকভাবে যাওয়া যেতে পারেঃ ঢাকা-খুলনা মহাসড়ক ধরে দীঘলিয়া-গোপালগঞ্জ হয়ে কান্ট্রি সাইড, মোল্লারহাট-চুনখোলা হয়ে কান্ট্রি সাইড। খুলনা-কালিয়া-বড়দিয়া হয়ে কান্ট্রি সাইড। যশোর-নড়াইল-কালিয়া হয়ে পানিপাড়া কান্ট্রি সাইড।
১২ তপনভাগ দিঘী তুলারামপুর থেকে সড়ক পথে ১৫ কি.মি।


Share with :

Facebook Twitter